স্বামী তার স্ত্রী কে সেক্স টয় জাতীয় জিনিস দিয়ে তৃপ্তি করানো কি ইসলামীক দৃষ্টিতে জায়েজ হবে ?? যদি স্ত্রী এটা ইনজয় করে তবে যৌন অঙ্গের কোন ক্ষতি হবে কি না ???

সেক্স টয় দিয়ে স্ত্রীকে যৌন সুখ দেওয়া জায়েয হবে না কি সেটা একমাত্র মুফতিগণ ভালো বলতে পারবে। আমার মনে হয় স্বামী তার স্ত্রীকে যৌন তৃপ্তি দিতে সেক্সটয় ব্যবহার করতে পারেবেন।

যদি স্বামীর যৌন দুর্বলতা থাকে এবং চিকিৎসা করার সত্ত্বেও স্বামী যদি ভালো না হয়। সংসারের সুখ শান্তি ও স্বামীর স্ত্রীর সম্পর্ক বজায় রাখতে এবং স্ত্রীকে পরকীয়ার হাত থেকে রক্ষা করতে স্বামী তার স্ত্রীকে সেক্স টয় দিয়ে যৌন তৃপ্তি দিতে পারেন।

কেনোনা নারীরা যেসব কারণে পরপুরুষের প্রতি আকৃষ্ট হয় ও পরকীয়ার মাধ্যমে অসামাজিক ভাবে যৌনাচারে লিপ্ত হয় তার মধ্যে একটি হচ্ছে নিজ স্বামীর দ্বারা যৌন মিলনে তৃপ্ত না হওয়া।

অধিকাংশ নারীর মধ্যেই এটি লক্ষ করা যায়। খবরের পাতায় পরকীয়ার সম্পর্কিত যে সমস্ত খবর বের হয় তার সাথে অসামাজিক যৌন সম্পর্কই অধিক। বলতে পারেন ৯৯%। বাকী যেসব কারণ গুলো আছে তা হচ্ছে স্বামীর আচরণগত সমস্যা ও স্বামী স্ত্রীর কাছে না থাকাতে। আমাদের দেশে যত গুলো হত্যাকান্ড ঘটে তার মধ্যে এই পরকীয়াও পরোক্ষভাবে জড়িত।

পরকীয়ার সম্পর্ক ঘটনা জানার কারণে এর বলি হচ্ছে কখনো স্বামী, আবার কখনো নাবালক শিশু। মা তার সন্তান ১০ মাস গর্ভ রেখে কষ্ট করেছে, যাকে পৃথিবীর আলো দেখাতে সীমাহীন প্রসব বেদনা সহ্য করেছেন, সে মা’ই পরকীয়ার কারণে তার গর্ভজাত শিশুটিকে হত্যা করছে।

মহাগুণী উত্তর দিয়েছেন মে 15, 2018 এ.

আপনার উত্তর

উত্তর দেওয়ার মাধ্যমে আপনি স্বীকার করছেন যে আমাদের নীতিমালাশর্তসমূহ পড়েছেন এবং কোনোরকম প্রতিক্রিয়া ছাড়াই মেনে নিয়েছেন।