আমার নিতম্ব অনেক ছোট বড় করার কোন ওষুধ আছে কি?

আমার নিতম্ব অনেক ছোট বড় করার কোন ওষুধ আছে কি?

 

আমার নিতম্ব অনেক ছোট বড় করার কোন ওষুধ আছে কি?

নতুন প্রশ্ন করেছেন মে 16, 2018 এ বিভাগ যৌন জিজ্ঞাসা.

নিয়মিত ব্যায়াম করুন এবং স্বাস্থকর খাবার খান, আর পেয়ে যান আপনার কাঙ্খত নিতম্ব!!!!!!!!!!

মে 17, 2018 এ.
মন্তব্য করুন

এরকম টি আমরা শুনেনি। স্বাস্থ্য ভালো হলে নিতম্বের স্বাস্থ্যেও ভালো হবে। আপনি নীচের দেওয়া টিপস গুলো অনুসরণ করতে পারেন। তবে এসব টিপস আমাদের নিজস্ব দেওয়া নয় বরং ইন্টারনেট থেকে সংগ্রহীত।

ছোট নিতম্ব বড় করার উপায়
১। নিতম্বে নিয়মিত বেবি লোশন মাখুন।

২। নিয়মিত দড়ি লাফ খেলুন।

৩। রাতে শোবার সময় নিতম্বে হাল্কা বরফ ঘষে উষ্ণ গরম পানি দিয়ে ধুয়ে ফেলুন। এটি শুধু মাত্র গরমের দিনে করবেন।

৪। প্রচুর হাঁটুন এবং পানি পান করুণ।

৫। বেশী ক্ষণ একটানা বসে থাকবেন না। এতে নিতম্বের গড়ন খারাপ হয়ে যেতে পাড়ে।

৬। আপনার নিতম্ব খুব ছোট হলে সঙ্গীকে মর্দন করতে বলুন।

নিতম্ব বড় করার ব্যায়াম-
০১. দেওয়ালের দিকে পিঠ করে দাঁড়ানকি। এবার যেভাবে চেয়ার এ বসেন সেই ভাবে হাঁটু ভাজ করে বসার চেষ্টা করুন। যতক্ষণ পারেন এই অবস্থায় থাকুন তার পর উঠে দাঁড়ান। ১০-১৫ বার এই ব্যায়ামটা করতে হবে।

০২. এক পাশ হয়ে মাটির উপর শুয়ে পড়ুন। শরীরকে সমান রাখবেন পা সহ। এবার মাটির উপর যে পা-টি আছে তাকে একই জায়গায় রেখে অন্য পা-টি উপরে একবার তুলুন আবার নামান। এইভাবে ২০ বার করুন। এবার উল্টো দিকে কাৎ হয়ে শুয়ে একই ভাবে অন্য পা করুন ২০ বার।

০৩. মাটিতে সোজা হয়ে শুয়ে পড়ুন। হাত ২টো কাঁধ বরাবর ছড়িয়ে দিন। এবার হাঁটু ভাজ করে পায়ের পাতার উপর ভর দিয়ে হিপ তুলুন আর নামান এইভাবে ১০ বার। এর পর হিপ তুলে ২০ গুনুন। এই পুরোটা ১০-১৫ বার করবেন।

০৪. উপুর হয়ে শুয়ে পড়ুন। ২টো হাত মুখের থুতনির নিচে রাখুন। এবার ১টা করে পা হাটুঁ ভাজ করে পিছনের দিকে চাপ দিন দেখবেন হাঁটু যেন মাটি থেকে উঠে না যায়। একবার বাঁ পা আর একবার ডান পা এইভাবে ২০ বার। এবার এক সঙ্গে ২টো পা ২০ বার করুন। সামনের থেকে পিছনের দিকে বেশী চাপ দেবেন। এইভাবে পুরো সেট টা ৫-৬ বার করবেন।

০৫. পা জোড়া করে সোজা হয়ে বসুন। ২টো হাত একসঙ্গে কাৎ হয়ে বাঁ দিকে মাটি স্পর্শ করুন, এবার ডান দিকের মাটি স্পর্শ করুন। এইভাবে ২০ বার।

RE: আমার নিতম্ব অনেক ছোট বড় করার কোন ওষুধ আছে কি?

নতুন উত্তর দিয়েছেন মে 16, 2018 এ.

আপনার উত্তর

উত্তর দেওয়ার মাধ্যমে আপনি স্বীকার করছেন যে আমাদের নীতিমালাশর্তসমূহ পড়েছেন এবং কোনোরকম প্রতিক্রিয়া ছাড়াই মেনে নিয়েছেন।